শীর্তাতদের মাঝে জেলা আ’ লী‌গের যুব ও ক্রীড়া সম্পাদক ফারুকের কম্বল বিতরণ

শেয়ার

এ‌তিম ও অসহায় গরীব শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ ক‌রে‌ছেন চট্টগ্রাম দ‌ক্ষিন জেলা আওয়ামী লী‌গের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, সি‌ডিএ বোর্ড সদস‌্য মোহাম্মদ ফারুক।

র‌বিবার (২১ জানুয়ারি) বি‌কে‌লে কালার‌পোল বাদামতলস্থ তাঁর নিজ বাসভব‌নে এই কম্বল বিতরণ করা হয়।

এসময় মোহাম্মদ ফারুক ব‌লেন, কোন মানুষ যা‌তে অন্ন, বস্ত্র ও বাসস্থা‌নের অভা‌বে কষ্ট না পায় এটা আমা‌দের সাং‌বিধা‌নিক অঙ্গীকার। বঙ্গবন্ধুকন‌্যা জন‌নেত্রী শেখ হা‌সিনা জনগ‌ণের মৌ‌লিক অ‌ধিকার প্রতিষ্ঠার ক্ষে‌ত্রে অত‌্যন্ত আন্ত‌রিকতার সা‌থে কাজ ক‌রে যা‌চ্ছে। একসময় দে‌শে উত্তরাঞ্চ‌লের মানুষ মঙ্গা কব‌লিত হ‌য়ে অভুক্ত থে‌কে মারা গি‌য়ে‌ছে। কিন্তু আওয়ামী লীগ সরকার গঠ‌নের পর মঙ্গা শব্দ‌টিই মানুষ‌কে ভু‌লি‌য়ে দি‌য়ে‌ছেন। ক‌রোনার সময় লকডাউ‌নে কোন কাজ কর‌তে না পার‌লেও মানুষ‌কে না খে‌য়ে মর‌তে দেন‌নি বিশ্ব মানবতার জননী শেখ হা‌সিনা। খাদ‌্য ও চি‌কিৎসার যথাযথ ব‌্যবস্থাপনার ফ‌লে বি‌শ্বের অন‌্যান‌্য দে‌শের তুলনায় আমা‌দের দে‌শে ক‌রোনার ক্ষ‌তি অ‌নেকটাই কম হ‌য়ে‌ছে। সবাই যা‌তে শিক্ষার শিক্ষার সু‌যোগ পায় বিনামূ‌ল্যে বইসহ উপবৃ‌ত্তির ব‌্যবস্থা ক‌রে‌ছেন। সবাই যা‌তে স্বাস্থ‌্য সেবা পায়, সেজন‌্য ক‌মিউ‌নি‌টি ক্লি‌নিকের কার্যক্রম জোরদার ক‌রে‌ছে। সবাই যা‌তে খা‌দ্যের নিশ্চয়তা পায়, সেজন‌্য ভি‌জিএফ কার্ড ও টি‌সি‌সির মাধ‌্যমে খাদ‌্য বিতরন কর‌ছে। ভূ‌মিহীন‌দের ভূ‌মি দি‌য়ে‌ছেন, গৃহহীন‌দের গৃহ দি‌য়ে‌ছেন। যে কোন উৎস‌বে ও প্রয়োজ‌নের সময় বস্ত্র উপহার দি‌য়ে‌ছেন। সরকা‌রের পাশাপা‌শি সমা‌জের বিত্তবান‌দেন সহ‌যো‌গিতার ম‌নোবৃ‌ত্তি নি‌য়ে পি‌ছি‌য়ে পরা জন‌গোষ্ঠী‌কে এ‌গি‌য়ে আন‌তে কাজ কর‌তে হ‌বে।

এসময় অন‌্যা‌ন্যের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন, কোলাগাও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সহ শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আনচুর আলী, সাবেক মেম্বার আনোয়ার হোসেন মধু, যুবলীগ নেতা সাদ্দাম হোসেন, সরওয়ার আজম,সাফাত হোসেন, শওকত হোসেন ও বশির।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ