গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Monday, 20 May 2024

আপনারা আমাকে না চাইলে আমি ভোটেও দাঁড়াবো না: জাবেদ

মো: মহিউদ্দিন, স্টাফ রিপোর্টার।

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনের নৌকার প্রার্থী ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, আপনারা আমাকে না চাইলে আমি ভোটেও দাঁড়াবো না।

আমি কখনো অন্যায়কে প্রশ্রয় দিই নাই। সেটা আমার দলের মানুষ হলেও ছাড় দি নাই। আমি রাজনীতিতে এসেছি জনগণের সেবা করার জন্য। মানুষকে কষ্ট দেওয়ার জন্য না।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে কর্ণফুলীর জুলধা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

সাইফুজ্জামান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী মানুষের কষ্ট বুঝেন। প্রধানমন্ত্রী যখন আনোয়ারায় জনসভা করেছেন তখন আপনারা রোদের মধ্যে বসে থাকতে দেখে তিনি কষ্ট পেয়েছেন।

তাই তিনি আমাকে বলেছেন আপনার কাছে ক্ষমা চাওয়ার জন্য।নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম আল্লাহর রহমতে কমে আসবে। জিনিসপত্রের দাম বেড়ে যাওয়ায় প্রধানমন্ত্রীরও কষ্ট হচ্ছে।

আনোয়ারা-কর্ণফুলী আসনের এই প্রার্থী আরও বলেন, এই নির্বাচন নিয়ে বিএনপি জামাত অনেক ষড়যন্ত্র করতেছে তারা বলছে ভোটকেন্দ্র মানুষ যাবে না। তাই তাদেরকে দেখিয়ে দিব ভোটও হবে কেন্দ্রে মানুষও যাবে।

১৯৭১ সালে বঙ্গবন্ধু যুদ্ধের ডাক দিয়েছেন, তারা কষ্ট করেছেন বলে আজ বাংলাদেশ স্বাধীন হয়েছেন। এবং আওয়ামী লীগ ক্ষমতায় থেকে মানুষ আজ বিভিন্ন ভাতাসহ বাংলাদেশে উন্নয়ন হচ্ছে।

তিনি বলেন, আমার বাবার স্বপ্ন ছিল কর্ণফুলীকে উপজেলা করার আমি সেই স্বপ্ন বাস্তবায়ন করেছি। সেটা সোজা কথা না। কর্ণফুলীর মানুষ এখন উপজেলার মালিক। আগামীতেও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

জুলধা ইউনিয়ন আওয়ামী সভাপতি আমির আহমদের সভাপতিত্বে এবং সাধারণ রফিক আহমদের সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন, উপজেলা আ.লীগের সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, জেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক হায়দার আলী রনি, উপদেষ্টা মুক্তিযোদ্ধা এমএন ইসলাম, সাবেক থানা আ. লীগের সভাপতি মো.আলী, জেলা যুবলীগের সভাপতি সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, উপজেলা আ.লীগের সহ সভাপতি মো. তৈয়ব সওদাগর, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন বাবু, সম্পাদক মন্ডলীর সদস্য শেখ মোহাম্মদ, রত্না রাণী দে, আবদুল শুক্কুর, উপজেলা যুবলীগের সহ সভাপতি মো. সেলিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ মুসা, ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মনির হোসেন প্রমুখ।

সর্বশেষ

ইরানে জরুরি বৈঠক 

হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হয়েছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি। তার...

রাইসির মর্মান্তিক মৃত্যুতে মর্মাহত মোদি, শোক পালন করবে পাকিস্তান

হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হয়েছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি। ইরানের...

রাইসির মরদেহ উদ্ধার, পাঠানো হচ্ছে তাবরিজে

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ও তার সফরসঙ্গীদের মরদেহ উদ্ধারের...

হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমির আব্দুল্লাহিয়ান...

চকরিয়ায় গাড়িচাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় অজ্ঞাত গাড়ির চাপায় দুই মোটরসাইকেল আরোহী...

ডিপজলকে শিল্পী সমিতির পদে না বসতে নির্দেশ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (২০২৪-২৬) মেয়াদী নির্বাচনে বিজয়ী সম্পাদক...

আরও পড়ুন

চট্টগ্রামে দ্বিতীয় ধাপে ফটিকছড়ি- হাটহাজারী ও রাঙ্গুনিয়ায় ভোট কাল

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের প্রচারণা শেষ হয়েছে। আগামীকাল ২১ মে ভোট গ্রহণ। দ্বিতীয় ধাপে ফটিকছড়ি, হাটহাজারী ও রাঙ্গুনিয়ায় উপজেলায় ২১জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।এরমধ্যে...

ট্রাফিক বিভাগের অভিযানে ১১৯০ টি গাড়ি আটক

সড়কে নিরাপত্তা ও শৃঙ্খলা আনায়নের টানা ১৯ দিনের অভিযান পরিচালনা করে মোট ১১৯০টি গাড়ি আটকপূর্বক ডাম্পিংয়ে প্রেরণ করেছে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক-দক্ষিণ বিভাগ।গত...

অভিযোগ প্রতিকার ও সুশাসন প্রতিষ্ঠা বিষয়ে পিআইডিতে সভা

আঞ্চলিক তথ্য অফিস (পিআইডি) চট্টগ্রাম কর্তৃক আয়োজিত ‘অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও সুশাসন প্রতিষ্ঠা’ বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।১৯ মে রোববার সকাল সাড়ে...

৯০ বছর বয়সে চশমা ছাড়া করেন কাঁথা সেলাই

চট্টগ্রাম মহানগর এলাকার উত্তর কাট্রলির প্রশান্তি আবাসিক এলাকার মীনা হাউজ এর তৃতীয় তলা। রবিবার (১৯ মে) রাত সাড়ে ৮ টায় দেখা মেলে ৯০ বছর...