গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Friday, 17 May 2024

কক্সবাজারে হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই, আটক ২

কায়সার হামিদ মানিক, কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার সদরের খুরুশকুলে হ্যান্ডকাপসহ ওয়ারেন্টভুক্ত সোহেল রাজ ওরফে সোহারেশ (৩২) নামে এক আসামিকে ছিনিয়ে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এই ঘটনায় সোহেল রাজের পিতা খুরুশকুল ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার রিয়াজ উদ্দিন মিনুসহ দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

বৃহস্পতিবার (২ জুন) দিবাগত রাত ২ টার দিকে এই ঘটনা ঘটে। আসামি পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হলেও হ্যান্ডকাপের বিষয়ে পুলিশের বক্তব্য রহস্যজনক।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে কক্সবাজার সদর থানার একদল পুলিশ খুরুশকুল ৪নং ওয়ার্ডের কাউওয়ার পাড়া এলাকায় মিনু মেম্বারের বাড়িতে অভিযান চালায়। অভিযানে সোহেল রাজকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার করার সাথে সাথে পরিবারের ৮ থেকে ১০জন সদস্যসহ এলাকাবাসীরা সোহেলকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নিয়ে পালিয়ে যেতে সহযোগিতা করে।

এই ঘটনায় পুলিশ সোহেল রাজের পিতা স্থানীয় মেম্বার রিয়াজ উদ্দিন মিনু ও প্রতিবেশি শাহাব উদ্দিন নামে দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে। সোহেল রাজের বিরুদ্ধে ইয়াবা ও মারামারিসহ তিনটি মামলা রয়েছে বলে জানা গেছে।

এবিষয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে কক্সবাজার সদর থানার ওসি তদন্ত মো. সেলিম উদ্দিন জানান, আমি একটি মিটিংয়ে আছি এখন। তবে মিনু মেম্বারকে থানায় নিয়ে আসা হয়েছে। রাতে পুলিশের একটি টিম ওয়ারেন্টের আসামি গ্রেপ্তার করতে গিয়েছিল খুরুশকুলে। এসময় একজন পালিয়ে যায়।

তিনি আরও জানান, ছিনিয়ে নিয়ে বা হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়ার বিষয়টি সঠিক নয় হয়ত। তারপরও বিষয়টি আরো খবর নিয়ে দেখছি। কারণ আমি সকালে মিটিংয়ে আসার একটু আগে জেনেছি। এবিষয়ে বিস্তারিত বলতে পারলেন ওসি অপারেশন।

যোগাযোগ করা হলে কক্সবাজার সদর থানার ওসি অপারেশন নাছির উদ্দিন বলেন, এবিষয়ে এখন কিছু বলা যাচ্ছে না। পরে জানানো হবে।

সর্বশেষ

রাইখালী বাজারের প্রতিবন্ধি টিটু ভট্টাচার্য পেলেন হুইল চেয়ার 

রাঙামাটির কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়ন এর রাইখালী...

পুষ্টিবান সমৃদ্ধ জাতি গঠনে সঠিক পরিকল্পনা বাস্তবায়ন জরুরিঃ বিভাগীয় স্বাস্থ্য পরিচালক

চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মোঃ মহিউদ্দিন বলেছেন, স্বাস্থ্যই...

মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার 

মিরসরাইয়ে খইয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক জুনুকে গ্রেফতার...

কক্সবাজার সমুদ্র সৈকতের আদলে সাজবে পতেঙ্গা

কক্সবাজারের আদলে সাজানো হবে চট্টগ্রাম নগরের পতেঙ্গা সমুদ্র সৈকত।...

নগরীর আকবর শাহ থানার অভিযানে পরোয়ানাভূক্ত ৬ আসামি গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানাধীন পৃথক স্থানে অভিযান চালিয়ে...

একাদশে ভর্তির আবেদন শুরু ২৬ মে, ক্লাস শুরু ৩০

একাদশ শ্রেণিতে ভর্তির জন্য অনলাইনে আবেদন গ্রহণ শুরু হবে...

আরও পড়ুন

কর্ণফুলীতে ৬২ দোকানের বাঁধা পিডিবি’র ১ খুঁটি!

চট্টগ্রাম কর্ণফুলীর চরপাথরঘাটা এলাকার পুরাতন ব্রীজঘাটস্থ তিন তলা নুর মার্কেট ভবনে ৬২ দোকানের বাঁধা হয়ে দাঁড়িয়েছে এক বৈদ্যুতিক খুঁটি।এ মার্কেটের জমিদার হাজী ফজল হক...

কাপ্তাইয়ে ৫ হাজার মিটার কারেন্ট জাল এবং ২০ টি রিং জাল জব্দ

কাপ্তাইয়ের কর্ণফুলি নদী হতে  ৫ হাজার মিটার কারেন্ট জাল এবং ২০ টি রিং জাল জব্দ করে পুড়িয়ে ফেলা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) সকাল  ১০ টা...

খাগড়াছড়ির ঐতিহাসিক স্টেডিয়ামে ঐতিহ্যবাহী বলীখেলা

পাহাড়িয়া জনপদে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী বলীখেলা। এখন পাহাড়ের প্রায় প্রতিটি উৎসব আনন্দে আয়োজন করা হচ্ছে ঐতিহ্যবাহী এ খেলার। এবার...

নির্বাচন বর্জনের লিফলেট বিতরণ কালে আটক ১

বর্তমান আওয়ামীলীগ সরকারকে দখলদার ও উপজেলা ও সকল স্থানীয় সরকার নির্বাচনকে প্রতারণামূলক ডামি নির্বাচন উল্লেখ্য করে এ নির্বাচনকে বর্জন করার দাবি জানিয়ে খাগড়াছড়িতে লিফলেট...